1. admin@bdigestbd.com : admin :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

ঈদে শিশুদের জন্য ৩ পর্বের বিশেষ সিসিমপুর নিয়ে আসছে বিটিভি

  • আপডেট : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৭৬ বার পঠিত

বিনোদন প্রতিবেদক :>>>

এবারের ঈদেও শিশুদের জন্য ৩ পর্বের বিশেষ সিসিমপুর নিয়ে আসছে বাংলাদেশ টেলিভিশন। বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের দিন ও ঈদের দ্বিতীয় দিন বেলা ১টা ৫ মিনিটে এবং ঈদের তৃতীয় দিন সকাল ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ এই অনুষ্ঠানটি।

এই অনুষ্ঠানমালায় অংশ নেবে সিসিমপুরের জনপ্রিয় চরিত্র হালুম, শিকু; টুকটুকি ও ইকরি এবং তাদের সাথে থাকবে শিশু বন্ধু হাসিন, জান্নাত, আদ্রিক, অদিতি, প্রাঙ্গণ ও আনিশা। তারা সবাই যে যার ঘরে বসে নিরাপদ থেকে অনলাইনে পরস্পরের সাথে যুক্ত হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবে।

ঈদের প্রথম দিনের অনুষ্ঠানে টুকটুকির কাছ থেকে জানা যাবে ঈদ সম্পর্কে। ঈদ আসলে কী? এছাড়াও জানা যাবে- ধর্ম যার যার হলেও উৎসব কিন্তু সবার। তাই ঈদও সবার উৎসব! এই পর্বে ছোট্টবন্ধুরা বিনোদন আর তথ্যের মাধ্যমে ‘সাংস্কৃতিক বৈচিত্র্য’ সম্পর্কে ধারণা পাবে।

ঈদের দ্বিতীয় দিন কুইজের ডালি নিয়ে হাজির হবে সবার প্রিয় উপস্থাপক শিকু। এ পর্বের পুরোটা জুড়েই থাকবে ‘ঐতিহ্যবাহী মজার খাবার’ নিয়ে প্রশ্নোত্তর পর্ব। যা থেকে শিশুরা দেশের নানা ঐতিহ্যবাহী মজার মজার খাবার সম্পর্কে জানতে পারবে।

ঈদের তৃতীয় দিন বিশেষ আয়োজনের শেষ পর্বে হালুমের উপস্থাপনায় ‘হরেক রকম’ বিষয়টা আসলে কী তা জানা যাবে। এই পৃথিবীতে অনেক রকম জিনিস আছে। আছে মানুষ, আছে পশু-পাখি, আছে গাছপালা। কিন্তু এই সবকিছু কি দেখতে এক রকম? না! সিসিমপুরের বন্ধু হালুম ‘হরেক রকম’ বিষয়টি ‘হরেক রকম’ বিনোদন আর তথ্যের মাধ্যমে তুলে ধরবে বন্ধুদের সামনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত© ২০২১ বিজনেস ডাইজেস্ট বিডি
Theme Customized By Theme Park BD