1. admin@bdigestbd.com : admin :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

জীবন রক্ষার লকডাউন পালন করুন: কাদের

  • আপডেট : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক->>>
করোনাভাইরাস সংক্রমণ ঠেকিয়ে জীবন রক্ষায় সরকার লকডাউন আরোপ করেছে জানিয়ে বিধি-নিষেধগুলো পালনের জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পদক ওবায়দুল কাদের।

কঠোর বিধি-নিষেধ শুরু হওয়ার দুদিন আগে শনিবার ঢাকায় নিজের সরকারি বাসভবনে এক সংবাদ এ আহ্বান জানান তিনি।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, করোনাভাইরাসের সংক্রমণের ব্যাপকতায় সরকার সোমবার থেকে দেশব্যাপী কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে। মহামারীর এই আগ্রাসী রূপ ঠেকাতে এবং নিজের সুরক্ষায় সচেতনতার সর্বোচ্চ নজির স্থাপন করুন।

স্বাস্থ্যবিধি না মেনে অবাধ চলাচল পরিস্থিতিকে জটিল থেকে জটিলতর করে তুলছে উল্লেখ করে তিনি বলেন, “সামান্য অবহেলায় জীবন হতে পারে বিপন্ন। প্রশাসন ও পুলিশকে ফাঁকি দেওয়া যায়, কিন্তু মৃত্যুকে ফাঁকি দেওয়া যায় না। স্বাস্থ্যবিধির প্রতি অবহেলা আমাদের জীবন থেকে ছিটকে দিতে পারে।

জীবন রক্ষার লকডাউন' পালন করুন: ওবায়দুল কাদের

তাই মানুষের জীবনের সুরক্ষায় সরকারের নেওয়া সিদ্ধান্ত কঠোরভাবে প্রতিপালনে জন্য সকলের প্রতি আহ্বান জানাই।

এ সময় বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি এদেশের ব্রান্ডেড অত্যাচারী ও জনগণের সম্পদ লুণ্ঠনকারী রাজনৈতিক দল। বিএনপির বর্তমান যেমন হতাশাগ্রস্ত, তেমনি ভবিষ্যতও কুয়াশাচ্ছন্ন।

সঙ্কটের অক্টোপাস বিএনপিকে জেঁকে ধরেছে। নেতাদের হঠকারিতায় তাদের রাজনীতি এখন গভীর খাদের প্রান্তে অবস্থান করছে। বিএনপি তাদের ব্যর্থতা ঢাকতে আবোল তাবোল বকছে এবং সরকারের বিরুদ্ধে অবিরাম মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজিয়ে যাচ্ছে।

দেশে এখন চরম দুঃসময় চলছে- বিএনপি মহাসচিবের এ বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, দেশ নয়, চরম দুঃসময় চলছে এখন বিএনপির রাজনীতিতে। শীর্ষ নেতৃত্বের প্রতি আস্থাহীনতা, সিদ্ধান্তহীনতা, নির্বাচনবিমুখতা এবং অগণতান্ত্রিক চর্চা বিএনপিকে জনবিচ্ছিন্ন করছে দিন দিন।

সরকার জনগণের উপর অত্যাচার চালাচ্ছে- বিএনপি নেতাদের এই বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এটা তাদের চিরাচরিত কল্পিত অভিযোগের ফানুস উড়ানো নিত্যদিনের রুটিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত© ২০২১ বিজনেস ডাইজেস্ট বিডি
Theme Customized By Theme Park BD