1. admin@bdigestbd.com : admin :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

ভিডিওর নগ্ন মেয়েটি আমি নই: রাধিকা

  • আপডেট : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৭৪ বার পঠিত

বিনোদন প্রতিবেদক ->>>
বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে ওয়েব প্লাটফর্ম কিংবা বড়পর্দা সবখানেই আলো ছড়িয়েছেন সমান ভাবে। তাকে নিয়ে বিতর্কও উঠেছে। সব কিছু ছাপিয়ে বলিউডের প্রথম সারির নায়ক এবং পরিচালকদের ছবিতে কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ‘ক্লিন শেভন’ ছবির একটি নগ্ন ভিডিওর দৃশ্য নেটমাধ্যমে ফাঁস হয়েছিল। বলা হয়েছিল ভিডিওটির অভিনেত্রী রাধিকা আপ্তে। অবশ্য সে সময় বিষয়টি অস্বীকার করেছিলেন এই অভিনেত্রী।

২০১৬ সালে মুক্তি পাওয়া ‘পার্চড’ ছবিতে একজন যৌনকর্মীর ভূমিকায় দেখা গেছে রাধিকাকে। ছবিতে রাধিকার সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে পার্চড ছবি প্রসঙ্গে রাধিকা জানিয়েছেন, আমি এই ছবিতে অভিনয় করতে চেয়েছিলাম কারণ একজন বলিউড নায়িকাকে সর্বক্ষণ নানা কথা, নানা মত শুনতে হয় তার শরীরের বিষয়। তাই প্রথম থেকেই ঠিক করে রেখেছিলাম শুধু নিজের শরীর কিংবা সৌন্দর্য্য প্রাধান্য পাবে এমন কোনো ছবিতে কিছুতেই অভিনয় করব না।

ক্লিন শেভন ছবির নগ্ন ভিডিওর ক্লিপ নেটমাধ্যমে ছড়িয়ে পড়ার পর তাকে ঘিরে ট্রলিং শুরু হয়। রাধিকা বলেন, এই ঘটনা ভীষণ আঘাত করেছিল আমাকে। চার দিন ঘর থেকে বের হতে পারিনি। এই ভিডিও ক্লিপ ছড়িয়ে যাওয়ার পর থেকে আমার বাড়ির দারোয়ান থেকে শুরু করে গাড়িচালক সবাই আমার দিকে অদ্ভুতভাবে তাকাতে শুরু করেছিল যা খুবই বিব্রতকর। আমার পক্ষে প্রচণ্ড অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছিল!

তিনি আরো বলেন, ‘কোনো বুদ্ধিমান ব্যক্তি ভিডিওটি একটু ভালো করে দেখলেই বুঝতে পারবেন যে ভিডিওর নগ্ন মেয়েটি আমি নই। তাই এ ক্ষেত্রে পুরো বিষয়টিকে উপেক্ষা করা ছাড়া অন্য কোনো উপায় ছিল না। তাই পার্চড ছবির জন্য যখন পর্দায় নগ্ন হয়েছিলাম তখন উপলব্ধি করেছিলাম এরপর আমার আর গোপন করার কিছুই নেই।’ রাধিকা আপ্তে পার্চড, বদলাপুর, মাঞ্জি, অন্ধধুন, প্যাড ম্যানের মতো অনেক ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। সম্প্রতি ‘ওকে কম্পিউটার’ ছবিতে বিজয় বর্মা এবং জ্যাকি শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই অভিনেত্রী। শিগগিরই তাকে মিসেস আন্ডারকভার ছবিতে দেখা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত© ২০২১ বিজনেস ডাইজেস্ট বিডি
Theme Customized By Theme Park BD