1. admin@bdigestbd.com : admin :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে বিদ্যার ‘শেরনি’

  • আপডেট : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৯৪ বার পঠিত

বিনোদন ডেস্ক->>>
করোনা ভাইরাসের প্রকোপে ভারতের প্রায় সমস্ত রাজ্যের সিনেমা হলের দরজা বন্ধ করতে হয়েছে। যার ফলে নির্মাতাদের এখন ভরসা মূলত ডিজিটাল প্ল্যাটফর্ম। এমন পরিস্থিতিতে অনলাইন রিলিজের পথেই হাঁটল বিদ্যা বালান অভিনীত ছবি ‘শেরনি’। জুন মাসে আমাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে মুক্তি পাবে বিদ্যা বালান অভিনীত এই ছবি। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক।

অমিত মাসুরকরের পরিচালনায় ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান। গায়ে ফিকে সবুজ রঙের পোশাক, হাতে ওয়াকি টকি, ঘন জঙ্গলে বিদ্যা। বন্দুকের নলের ফোকাসে রয়েছেন তিনি। ছবিতে ফরেস্ট অফিসারের ভূমিকায় দেখা মিলবে বিদ্যার। অ্যামাজন অরিজিনাল মুভির প্রযোজনায় রয়েছে টি-সিরিজ এবং অরুন্ধতিয়া এন্টারটেইনমেন্ট। ছবিতে বিদ্যা বালান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শরদ সাক্সেনা, মুকপল চাড্ডা, বিজয় রাজ, ইলা অরুণ, ব্রীজেন্দ্র কালরা এবং নীরজ কবি।

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারি মাসে নিজের এই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ছবিটি নিয়ে ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে। শোনা গিয়েছিল, মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন সে রাজ্যের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় ছবির শ্যুটিং না কি বন্ধ করে দেওয়া হয়। যদিও পরে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী নিজে। পরে আবার মহারাষ্ট্রের গন্ডিয়ায় শুটিং চলাকালীন আবার সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিনেতা বিজয় রাজকে। পরে জামিনে তিনি ছাড়া পান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত© ২০২১ বিজনেস ডাইজেস্ট বিডি
Theme Customized By Theme Park BD